• বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৬ অপরাহ্ন

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে শ্বশুরবাড়ি ছাড়লেন ঐশ্বরিয়া!

দেশের আওয়াজ ডেস্কঃ / ৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনটি ক্রমশ ডালপালা ছড়াচ্ছে। নতুন করে রটনা রটেছে, এবার নাকি শ্বশুর বাড়ি ছেড়ে বাবার বাড়ি গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া রাই। এতে প্রশ্ন উঠেছে, তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-অ্যাশ?

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, রাতে মেয়ে আরাধ্যাকে নিয়ে অমিতাভের বাসভবন ছেড়েছেন অভিষেক ঘরণী। তার বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা একেবারেই স্বাভাবিক ঘটনা নয়।

শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে কথা কাটাকাটির জেরেই নাকি বাড়ি ছাড়া হয়েছেন ঐশ্বর্য ও আরাধ্যা। তবে অভিষেক, জয়া, অমিতাভ এ নিয়ে মুখ খুলতে নারাজ।

বেশ কয়েকদিন ধরেই বাবার বাড়ি রয়েছেন ঐশ্বরিয়া। মেয়ে আরাধ্যাকে নিয়ে সময় কাটাচ্ছেন মায়ের সঙ্গে। হুট করে কেন বাবার বাড়ি এসেছেন, তা কিন্তু খোলসা করেননি সাবেক বিশ্বসুন্দরী। সূত্র বলছে, আপাতত নাকি বেশ কয়েকদিন মায়ের কাছে থাকবেন তিনি।

এদিকে কয়েকদিন আগে নাতনি আরাধ্যার জন্মদিনে শুভেচ্ছা জানাননি অমিতাভ বচ্চন। অন্যদিকে স্ত্রী ঐশ্বরিয়ার জন্মদিনেও অভিষেকের তেমন কোনো নড়চড় দেখা যায়নি।

দেড় দশকের বেশি সময় ধরে এক ছাদের নিচে আছেন অভিষেক-ঐশ্বরিয়া। এ দম্পতির একমাত্র কন্যসন্তান আরাধ্যও এখন বেশ বড়। লম্বা সময় পর এ তারকাদ্বয়ের বিচ্ছেদের গুঞ্জন শুনে অনুরাগীরা হতাশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ