• বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১০ অপরাহ্ন

তানোরে স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি শামসুল সম্পাদক সুইট

আশরাফুল আলম , তানোর থেকেঃ / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

রাজশাহীর তানোরে জমকালো আয়োজনে এবং স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশের মধ্যদিয়ে উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

চলতি মাসের ১৪ জুলাই শুক্রবার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুল হকের সভাপতিত্ব ও সদস্য সচিব রামিল হাসান সুইটের সঞ্চালনায় মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয় চত্ত্বরে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকুজ্জামান রেন্টু, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির
সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু ও জাতীয় পরিষদ সদস্য এ্যাডঃএসএম স্যানিয়েল আরিফুর প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক মিজানুর রহমান রানা। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার,উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট সমাজসেবক ও তরুণ শিল্পপতি আলহাজ্ব আবুল বাসার সুজন।
মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক আমির হোসেন আমিন, কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ, বাধাইড় ইউপি আওয়ামী লীগের সম্পাদক ও চেয়ারম্যান আতাউর রহমান,পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা যুবলীগের সম্পাদক জুবায়ের ইসলাম, প্রভাষক মুন্সেফ আলী,প্রধান শিক্ষক জিল্লুর রহমান ও কলমা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভির রেজাপ্রমূখ। এদিকে সম্মেলনে সর্বসম্মতিক্রমে শামসুল হককে সভাপতি ও রামিল হাসান সুইটকে সম্পাদক করে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ