• মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৯:৪২ পূর্বাহ্ন

নাটোর সদর হাসপাতাল নার্সের পোশাক পড়ে নবজাতক চুরি

নাটোর প্রতিবেদকঃ / ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : শুক্রবার, ৯ জুন, ২০২৩

নাটোর সদর হাসপাতাল থেকে নার্সের পোশাক পড়ে এক নবজাতক কন্যা শিশুকে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে হাসপাতালের প্রসুতি বিভাগে এই চুরির ঘটনাটি ঘটে। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে রোগী ও তাদের স্বজনদেের মধ্যে আতংক বিরাজ করছে। শিশুটি নাটোরের নলডাঙ্গা উপজেলার মহিষডাঙ্গা গ্রামের মাহফুজুর রহমান ও হাসনা হেনা শিল্পি দম্পতির সন্তান। শিশুটির বাবা নলডাঙ্গার খাজুরা সোনালী ব্যাংক শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ও মা গৃহিনী।
শিশুটির পরিবারের সদস্যরা জানান, গতকাল হাসনা হেনা শিল্পির প্রসব যন্ত্রনা শুরু হলে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নরমাল ভাবে তার একটি কন্যা সন্তান জন্ম গ্রহন করে। শুক্রবার দুপুরে শিশুটি তার দাদির কোলে থাকা অবস্থায় নার্সের পোশাক পড়া এক নারীএসে শিশুকে চেকআপ করার কথা বলে নিয়ে যায়। অনেক সময় শিশুটিকে নিয়ে না আসলে তারা খোঁজাখুজি শুরু করে।
কিন্তু কোথাও ওই পোশাক পড়া নার্স ও শিশুটিকে পাওয়া যায়না। পরে বিষয়টি হাসপাতাল কতৃপক্ষকে জানানো হয়। কিন্তু শিশু বা ওই নার্সের কোন সন্ধ্যান পাওয়া যায়নি। পরে হাসপাতাল কতৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং চুরি যাওয়া নবজাতক শিশুকে উদ্ধারে অভিযানে নামে।
নাটোরের পুলিশ সুপার সাইফুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতালের সিসি টিভি ক্যামেরা ওই নারীর মুখ বুঝা যাচ্ছে না। তবে সে যেদিক দিয়েই বের হোক তাকে দ্রুত শনাক্ত করা হবে। শিশুটিকে সুস্থ্যভাবে উদ্ধার করে তার বাবা মায়ের কোলে তুলে দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ