• বুধবার, ০৭ জুন ২০২৩, ০৯:১৯ অপরাহ্ন
  • Arabic AR Bengali BN English EN French FR German DE
শিরোনামঃ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি চাঁদের, দুঃখ প্রকাশ করে যা বললেন মিনু

দেশের আওয়াজ ডেস্কঃ / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও রাজশাহী সদরের সাবেক এমপি।

তিনি বলেছেন, কোনো ব্যক্তি বিশেষের বিরুদ্ধে আমাদের কোনো বিদ্বেষ নেই।

সোমবার বিকালে মিজানুর রহমান মিনু বলেন, বিএনপি দীর্ঘসময় থেকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে রয়েছে। আমরা জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে চাই। দেশের সব রাজনৈতিক দল ও মতাদর্শের মানুষ মনে করেন গণতান্ত্রিক ধারা ফিরিয়ে আনতে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই। আর গণমানুষের স্বপ্ন বাস্তবায়িত করার জন্যই আমরা রাজপথে রয়েছি।

মিনু বলেন, কোনো ব্যক্তি বিশেষের বিরুদ্ধে আবু সাইদ চাঁদের এ ধরনের বক্তব্য দেওয়া ঠিক হয়নি। পাশাপাশি কোনো ব্যক্তির বিরুদ্ধে আমাদের কোনো বিদ্বেষ ও ক্ষোভ নেই। দলের পক্ষ থেকে বিশেষ করে রাজশাহীতে বিএনপির সিনিয়র নেতা হিসেবে আবু সাইদ চাঁদ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে যে বক্তব্য দিয়েছেন- সে কারণে আমি দুঃখপ্রকাশ করছি। সরি বলছি।

প্রসঙ্গত, গত ১৯ মে শুক্রবার রাজশাহীর পুঠিয়ার শিবপুরে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। ওই সমাবেশে সভাপতির বক্তব্যে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ।

ওই দিন নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা- শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনার পদত্যাগের জন্য যা যা করার দরকার, আমরা করব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ