• মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন

রাজশাহীতে ভেজাল সেমাই তৈরির কারখানায় অভিযান আটক ৯

নিজস্ব প্রতিবেদক : / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

রাজশাহী মহানগরীর পবা থানাধীন বান্দা পুকুর টিকরীপাড়া এলাকায় ভেজাল সেমাই তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে ৯ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ভেজাল সেমাই তৈরির বিভিন্ন উপাদান-সহ সরঞ্জামাদি উদ্ধার হয়।

জানা যায়, গতকাল ৪ঠা এপ্রিল রাত ১১:১৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান রোধ, ভেজাল খাদ্য সামগ্রী ও অন্যান্য অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানাধীন বান্দা পুকুর টিকরীপাড়া এলাকার একটি বাড়িতে অবৈধভাবে ভেজাল সেমাই তৈরি হচ্ছে ।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাত ১১:৩৫ টায় বান্দা পুকুর টিকরীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির সময় আসামিদের আটক করে। এসময় সেখান থেকে বিপুল পরিমান ভেজাল সেমাই ও সেমাই তৈরির বিভিন্ন উপাদান-সহ সরঞ্জামাদি উদ্ধার হয়।

আটককৃত আসামিরা রাজশাহী মহানগরীর পবা থানার শ্রীপুর গ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে মো: সোহাগ রহমান (৩৫), একই এলাকার মৃত নুর মোহাম্মাদের ছেলে মো: সাইদুর রহমান (৪০), মৃত হযরত আলীর ছেলে মো: সাজ্জাদ (৩৫), মো: নওশাদ আলীর ছেলে মো: নাসির (২৫), মো: আ: রহিমের ছেলে মো: সুমন ইসলাম (৩২), মো: চান মিয়ার ছেলে মো: সম্রাট (২৫), মো: ইব্রাহিম মন্ডলের ছেলে মো: দুলাল (৫০), মো: কাজেমুদ্দিন সরকারের ছেলে মো: নাইম ইসলাম (২৪) ও মো: ওয়াসিম (৪৮)।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি কারখানার মালিক সোহাগ রহমান অবৈধভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল সেমাই তৈরির বিষয়টি স্বীকার করে। এ ছাড়াও তিনি সেমাই তৈরি সংক্রান্তে বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পবা থানায় বিশেষ ক্ষমতা আইনের একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ