• বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০৯ অপরাহ্ন

সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

দেশের আওয়াজ ডেস্কঃ / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশ : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৯ জানুয়ারি) বেলা ১১টা ১৭ মিনিটের দিকে সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমির অনুষ্ঠানস্থলে উপস্থিত হন তিনি।
একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৮তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি। পরে প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন এবং নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বক্তব্য রাখবেন।

অনুষ্ঠানে মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য, পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

অনুষ্ঠান শেষ করে রাজশাহীর জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর আড়াইটার দিকে নগরীর মাদ্রাসা মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে উন্নয়নের বার্তা নিয়ে আজ রাজশাহীতে জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বছরও রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দিয়েছিলেন তিনি।

এবারও দীর্ঘ পাঁচ বছর পর পদ্মা নদীর কোলঘেঁষা রাজশাহী মহানগরীতে উন্নয়নের বার্তা নিয়ে ভোট চাইতে এসছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

আজ ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ৫ থেকে ৭ লাখ মানুষের সমাগম ঘটিয়ে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত করার টার্গেট নেওয়া নিয়েছে এ জেলার নেতাকর্মীরা। রাজশাহী জেলা ও মহানগরে প্রধানমন্ত্রী আজ ২৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ছয়টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

জনসভা শেষে ঢাকায় ফিরে জাতীয় সংসদ অধিবেশনে অংশ নেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। সুত্রঃ দেশবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ